সরিষাবাড়ীতে যুবলীগের কমিটি গঠন

রুকনুজ্জামান রোকন,সরিষাবাড়ী,জামালপুর ঃ জামালপুরের সরিষাবাড়ীতে ডোয়াইল ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার মাজালিয়া বাজারে ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের কমিটি ঘোষনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ৩নং ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কামাল হোসেন এর সভাপতিত্বে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী ফজলুল হক,যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন শিমুল, জয়নাল আবেদিন তোতা, রুবেল খান,ছাত্রলীগের সভাপতি সবুজ আহম্মেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ওয়ার্ড যুবলীগের কমিটি গঠনের লক্ষ্যে শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ঘোষনা করা হয়। ১ নং ওয়ার্ডে সভাপতি রাসেল মাহমুদ বাচ্চু, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, ২ নং ওয়ার্ডে সভাপতি সাহিনুর রহমান, সাধারন সম্পাদক রুবেল মিয়া, ৩ নং ওয়ার্ডে সভাপতি আঃ ছালাম মিয়া, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, ৪ নং ওয়ার্ডে সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক মামুনুর রশিদ, ৫ নং ওয়ার্ডে সভাপতি আল আমিন, সাধারন সম্পাদক আকবর হোসেন, ৬ নং ওয়ার্ডে সভাপতি আফজাল রহমান, সাধারন সম্পাদক হুমায়ুন কবির, ৭ নং ওয়ার্ডে সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শিমুল হোসেন, ৮ নং ওয়ার্ডে সভাপতি সাফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মেহেদি হাসান রাঙ্গা, ৯ নং ওয়ার্ডে সভাপতি আজিজুল কবির ও ফরিদ হোসেনকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। আগামী ৩০ অক্টোবরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান।
অপরদিকে ইউনিয়ন ও ওর্য়াড যুবলীগের একাংশের নেতা/কর্মীরা জানায়,এই কমিটিকে রাতে আধারে আতাত করার মাধ্যমে ঘোষনা করা হয়েছে বলে জানায়। উক্ত কমিটি বাতিলের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে।